বান্দরবানে পাহাড়ে বাঁশ কাটতে গিয়ে নিখোঁজ যুবক

পাহাড়ে বাঁশ কাটতে গিয়ে বান্দরবানের আলীকদমে মো. রুবেল (২৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। এসময় পাহাড়ধসে আহত অবস্থায় আরও একজনকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলীকদমের নয়াপাড়া ইউনিয়নের মঙ্গলঝিরি এলাকায় পাহাড়ে ৪ জন শ্রমিক বাঁশ কাটতে যায়। এসময় বৃষ্টিতে পাহাড়ধসে দু’জন শ্রমিক মাটি চাপা পড়ে। তাৎক্ষণিক অন্যরা আহত অবস্থায় হ্লামংচিং মারমা নামে এক শ্রমিককে উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য আহতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

তবে পাহাড়ধসে মাটি চাপা পড়ে নিখোঁজ রয়েছেন মো. রুবেল। তার বাড়ি কক্সবাজারে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও প্রশাসনের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলছে।

আলীকদম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সায়েদ ইকবাল জানান, পাহাড়ধসে দু’জন শ্রমিক মাটি চাপা পড়ে। একজনকে উদ্ধার করা গেলেও অন্যজন মাটির নিচে চাপা পড়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM