২৫ বছর ধরে আইন পেশায় থাকা টাউট আটক

অন্যের আইডি নম্বর ব্যবহার করে ২৫ বছর ধরে আইন পেশা চালিয়ে যাওয়া এক টাউটকে আটক করেছে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটি।

- Advertisement -

সোমবার (৩১ আগস্ট) আইনজীবী পরিচয়ে প্রতারণাকারী রতন কুমার দাশ (৬৪) নামে ওই টাউটকে আটক করা হয়। রতন কুমার দাশ আকবরশাহ্‌ থানার মুকন্দ কুমার দাশের ছেলে।

- Advertisement -google news follower

চট্টগ্রাম আইনজীবী সমিতির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী কে এম সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চট্টগ্রাম জজ কোর্টে ২৫ বছর ধরে অন্যের আইডি নম্বর ব্যবহার করে ওকালতি করে আসছিলেন রতন কুমার দাশ। তিনি নিজেকে জ্যেষ্ঠ আইনজীবী পরিচয় দিতেন। টাউট উচ্ছেদ কমিটি তাকে আজ ধরেছে। তার বিরুদ্ধে সমিতির পক্ষ থেকে মামলা করা হয়েছে।

- Advertisement -islamibank

জানা গেছে, প্রতারক রতন কুমার দাশ নিজেকে উপাধ্যক্ষ পরিচয় দিতেন। এছাড়া নিজেকে বাংলাদেশ মানবাধিকার অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টও দাবি করতেন। চট্টগ্রাম আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট রতন কান্তি দাশের নাম ও আইনজীবী পরিচিতি নম্বর (লিন) ব্যবহার করে নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে মামলা গ্রহণ ও পরিচালনা করে আসছিলেন রতন কুমার দাশ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM