পাড়ায় পাড়ায় মাদক ও জঙ্গিবাদবিরোধী দুর্গ গড়ার আহ্বান নাছিরের

বঙ্গবন্ধুর আদর্শের উত্তরাধিকারদের পাড়ায় পাড়ায় মাদক ও জঙ্গিবাদবিরোধী দুর্গ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

- Advertisement -

সোমবার (৩১ আগস্ট) ‘বাংলাদেশের গণতন্ত্র ও গন্তব্য’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। শেখ জামাল স্মৃতি পরিষদের উদ্যোগে রামপুর ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

সভায় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন রামপুরহাটের সাবেক কাউন্সিলর এরশাদ উল্লাহ, জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাস সুমন, মহানগর পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সুমন দেবনাথ।

আ জ ম নাছির বলেন, বঙ্গবন্ধুসহ ১৫ এবং ২১ আগস্টের শহীদদের প্রকৃত শ্রদ্ধা জানাতে হলে বিভক্তি নয় ঐক্যর পথই শ্রেয়। এসময় তিনি আওয়ামী লীগের কর্মীসহ বঙ্গবন্ধুর অনুসারীদের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের অধিকতর বিশ্বস্ততা ও গ্রহণযোগ্যতা অর্জনে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

- Advertisement -islamibank

সংগঠনের সমন্বয়ক মনির উল্লা খান মনির সভাপতিত্বে এবং ইমরান আলী মাসুদ ও ইয়াসিন আরাফাত বাপ্পীর যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ, রেলওয়ে সাপ্লাইয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফেরদৌস হুদা চৌধুরী, রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান কাজল, মো. মোস্তফা, যুবনেতা রিদোয়ান ফারুক, হূমায়ন ছগীর মোহন, আবু সুফিয়ান, মোস্তফা আমিন, এনামুল হক বাবলু প্রমুখ।

সভা শেষে আ জ ম নাছির উদ্দীন স্থানীয় নিঃস্ব মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM