সিনহা হত্যা: জবানবন্দি দিতে আদালতে নন্দদুলাল

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার অন্যতম আসামি বরখাস্তকৃত পুলিশের এসআই নন্দদুলাল রক্ষিতকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য আদালতে হাজির করা হয়েছে।

- Advertisement -

সোমবার (৩১ আগস্ট)সকাল সাড়ে ৯টায় তদন্তকারী সংস্থা র‌্যাব নন্দদুলালকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে স্বাস্থ্য পরীক্ষার পর ১০টা ২০ মিনিটে তাকে নিয়ে র‌্যাবের একটি দল কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসে।

- Advertisement -google news follower

সকাল সাড়ে ১০টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তামান্না ফারার খাস কামরায় নন্দদুলালকে নিয়ে যাওয়া হয়।

মামলার তদন্তকারী সংস্থা র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

- Advertisement -islamibank

শুক্রবার তৃতীয় দফায় বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলি, এসআই নন্দদুলালের তৃতীয়বারের মতো তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তৃতীয় দফায় তিন দিনের রিমান্ডের শেষ দিন আজ। নন্দদুলালকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য আদালতে হাজির করা হলো।

এর আগে রোববার মেজর সিনহা হত্যা মামলার প্রধান আসামি বরখাস্তকৃত পুলিশ পরিদর্শক লিয়াকত আলী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM