রোহিঙ্গাবোঝাই নৌকা ফেরত পাঠাল বিজিবি

মিয়ানমার থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় রোহিঙ্গাবোঝাই একটি নৌকাকে ফেরত পাঠিয়েছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। রোববার (৩০ সেপ্টেম্বর) ভোরে টেকনাফের শাহপরীর দ্বীপ সীমান্ত দিয়ে ১৭ জন রোহিঙ্গাবোঝাই একটি নৌকা বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা চালায়। পরে সকালে তাদের মিয়ানমারে ফেরত পাঠানো হয়।

- Advertisement -

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আছাদুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, একটি নৌকায় ১৭ জন রোহিঙ্গা নাফ নদী পেরিয়ে সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা করার সময় শাহপরীর দ্বীপ এলাকায় তাদের আটকে দেয় বিজিবি’র সদস্যরা। নৌকাটিতে ৮ জন নারী ও ৫ জন পুরুষের পাশাপাশি ৩ জন শিশুও ছিলো। তারা মিয়ানমার থেকে পালিয়ে এসে সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করার চেষ্টা করছিল। অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে সতর্ক অবস্থানে রয়েছে বিজিবি।

- Advertisement -google news follower

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টেকনাফ লেদা রোহিঙ্গা শিবিরের চেয়ারম্যান আবদুল মতলব জানান, মিয়ানমারে রয়ে যাওয়া রোহিঙ্গারা ভালো নেই। এখনো কৌশলে তাদের নির্যাতন চালাচ্ছে সেনাবাহিনী। তাই রোহিঙ্গারা এখনো বাংলাদেশে প্রবেশের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM