ভাতিজার পিটুনিতে চাচা হাসপাতালে

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচা আবুল কালামকে পিটিয়ে দাঁত ভেঙে দিয়েছে তার ভাতিজা রনি।

- Advertisement -

শনিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার দিঘলী ইউনিয়নের খাগুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

- Advertisement -google news follower

আহত আবুল কালাম সদর উপজেলার খাগুড়িয়া এলাকার মৃত মো. হাসান মিয়ার ছেলে ও পেশায় নির্মাণ শ্রমিক সর্দার।

স্থানীয়রা জানায়, দীর্ঘ ১০ বছর ধরে ওয়ারিশি জমি বণ্টন নিয়ে আবুল কালাম ও তার বড় ভাই সোহরাওয়ার্দীর সঙ্গে বিরোধ ছিল। এর জের ধরে সোহরাওয়ার্দীর ছেলে রনি বুধবার (২৬ আগস্ট) কালামের ছেলে নোমান আহমেদ অনিককে মারধর করেন। স্থানীয়ভাবে এ ঘটনার বিচার চাওয়ায় কালামকে সোহরাওয়ার্দী মারধরের হুমকি দেন। শনিবার সন্ধ্যায় রনি ও তার সহযোগীরা কালামের ওপর হামলা করে। একপর্যায়ে রনি লাঠি দিয়ে পিটিয়ে চাচা কালামের দাঁত ভেঙে দেন। এছাড়া কালামের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

- Advertisement -islamibank

রোববার (৩০ আগস্ট) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত আবুল কালাম জয়নিউজকে বলেন, তাকে ভয়ভীতি দেখিয়ে পৈত্রিক সম্পত্তি থেকে বড় ভাই বঞ্চিত করার পাঁয়তারা করছে। এর জের ধরেই তার ছেলে রনি সহযোগীদের নিয়ে তাকে অন্যায়ভাবে মারধর করেছে।

তবে বিষয়টি মিথ্যা ও সাজানো বলে জানিয়েছেন, রনি ও তার বাবা সোহওয়ার্দী। মামলায় তাদের ফাঁসাতে আবুল কালাম হাসপাতালে ভর্তি হয়।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. মফিজ উদ্দিন জয়নিউজকে বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM