ম্যান সিটিতেই যাবেন মেসি, জানালেন তার বাবা

২০ বছরেরও বেশি সময়ের গভীর সম্পর্কের ইতি টানার সিদ্ধান্তটা নিয়েই ফেললেন লিওনেল মেসি। বার্সেলোনা ছাড়তে চান এই আর্জেন্টাইন তারকা। বার্সাকে জানিয়ে দিয়েছেন, এই ক্লাবে আর থাকবেন না। দ্রুত চুক্তি বাতিল করে নতুন ঠিকানা খুঁজতে চান আর্জেন্টাইন জাদুকর।

- Advertisement -

এদিকে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই, ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান ও ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি; অন্যান্য ক্লাবের চেয়ে এ তিনটি ক্লাব এগিয়ে ছিল লিওনেল মেসিকে দলে ভেড়ানোর দৌড়ে। কিন্তু মেসির ইচ্ছা তিনি যাবেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যান সিটিতেই। এমনটাই জানালেন বাবা জর্জ মেসি।

- Advertisement -google news follower

এ বিষয়ে ফ্রান্সের অন্যতম সংবাদমাধ্যম লা ইকুইপের প্রতিবেদন মোতাবেক আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির বাবা প্যারিস সেইন্ট জার্মেইয়ের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে জানিয়ে দিয়েছেন যে, ইতোমধ্যে ম্যান সিটিকে বেছে নিয়েছেন মেসি। যেখানে তিনি পুনরায় পাবেন প্রাক্তন গুরু পেপ গার্দিওলার শিষ্য।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM