সাংবাদিকদের ওপর হামলায় সিইউজের নিন্দা

0

পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে।

সোমবার (২৪ আগস্ট) সকালে চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মানববন্ধন চলাকালে একদল সন্ত্রাসী সাংবাদিকদের ওপর হামলা চালায়।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম এক বিবৃতিতে হামলার নিন্দা জানিয়ে বলেন, সোমবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মানববন্ধন চলাকালে একদল সন্ত্রাসী সেখানে হামলা চালায়। এসময় পেশাগত দায়িত্বপালনকারী সাতজন সাংবাদিক আহত হন। আহতরা হলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই চট্টগ্রাম বিভাগীয় প্রধান চৌধুরী ফরিদ, ক্যামেরাপার্সন নবাব মিয়া, দৈনিক জনকন্ঠের ফটোসাংবাদিক সাইদুল আজাদ, জয়নিউজের ফটোসাংবাদিক বাচ্চু বড়ুয়া, নয়া দিগন্তের ফটোসাংবাদিক আকতার হোসেন, পূর্বদেশ এর ফটোসাংবাদিক এম হায়দার আলী ও দৈনিক সাঙ্গুর ফটোসাংবাদিক মো. জাহাঙ্গীর।

নেতারা বিবৃতিতে বলেন, পেশাগত দায়িত্ব পালনকারী সাংবাদিকদের ওপর যে হামলার ঘটনা ঘটেছে তা অত্যন্ত ন্যাক্কারজনক ও নিন্দনীয়। প্রকাশ্য দিবালোকে সংঘটিত এ সন্ত্রাসী ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান তারা।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...