বন্ধুদের যুথবদ্ধতায় ‘ব্যান্ড নাইন্টিএইট’

বন্ধুত্বের আহ্বানে জড়ো হয়ে চট্টগ্রামে এসএসসি–৯৮ ব্যাচ তৈরি করেছে গানের দল ‘ব্যান্ড নাইন্টিএইট’। বন্ধুত্বের শক্তিকে সুন্দর সংস্কৃতিচর্চায় রূপ দিতেই তাঁদের এই উদ্যোগ বলে জানিয়েছেন দলের সমন্বয়ক ও নির্মাতা শাখাওয়াত শিবলী।

- Advertisement -

তিনি জানান, আমরা চট্টগ্রামে এসএসসি-৯৮ ব্যাচের বন্ধুরা যুথবদ্ধ হয়েছি। আমাদের অনেকেই ছাত্রজীবন থেকে ভালো গান করে, ভালো বাদ্যযন্ত্র বাজায়। এবার সেই প্রতিভাকে আমরা বন্ধুত্বের শক্তিতে মঞ্চে এনেছি। আমরা ভালোবাসায় আর বিশ্বাসে একযোগে কাজ করতে চাই। গেল বন্ধু দিবসে আমরা সবাই মিলে ফিরেছি পুরনো সময়ে। আর আমাদের প্রাণের উত্তাপে রঙিন হয়েছে বন্ধু দিবস। সুস্থ সংস্কৃতিচর্চার মধ্যদিয়ে আমরা আমাদের এই পথচলাকে সমৃদ্ধ করতে চাই।

- Advertisement -google news follower

দলের লাইনআপের মধ্যে সভায় উপস্থিত ছিলেন শিবলী (ভোকাল), নাদিরা (ভোকাল), মইন কাদের (ভোকাল), ইসমাইল সোহেল (ভোকাল), রুবেল (লিড গিটার), জনি (বেস গিটার), আরিফ (ড্রাম), শিবু (তবলা), ছন্দ (কিবোর্ড এবং ভোকাল)।

এছাড়া এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল আলম, মীর অলি উল্লাহ, আসিফ সিকদার বকুল, সুস্মিতা ঘোষ, ইমরুল কায়েস, মনিরুজ্জামান রাসেল, নাছির উদ্দিন ও শাহ আলম ইমন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM