সিএমপির শ্রেষ্ঠ এসআই অর্নব বড়ুয়া

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ক্রাইম জোনে জুলাই মাসে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সিএমপির শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হয়েছেন অর্নব বড়ুয়া। তিনি সিএমপির পশ্চিম জোনের ডবলমুরিং থানায় কর্মরত। অর্নব দেওয়ানহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন।

- Advertisement -

এছাড়া অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন আরও সাত পুলিশ সদস্য ও পাঁচ সিভিল স্টাফ। বৃহস্পতিবার (২০ আগস্ট) জুলাই মাসের মাসিক অপরাধ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

- Advertisement -google news follower

এদিকে ক্লুলেস মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করে পুরস্কার পেয়েছেন চকবাজার জোনের সহকারী কমিশনার মুহাম্মদ রাইসুল ইসলাম।

অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করে কোতোয়ালি থানার এসআই মো. মোমিনুল হাসান, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করে চকবাজার থানার এসআই আকরাম হোসেন, মাদক উদ্ধার করে নগর গোয়েন্দা পুলিশের (বন্দর জোন) কনস্টেবল মো. জহিরুল ইসলাম।

- Advertisement -islamibank

সিডিএমএস ডাটা এন্ট্রিতে কোতোয়ালি থানার কনস্টেবল জহিরুল হক, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করে খুলশী থানার এসআই আলী বিন কাশেম ও তার টিম, আসামি গ্রেপ্তার করে খুলশী থানার এসআই দীপঙ্কর চন্দ্র রায় ও তার টিম পুরস্কার পেয়েছেন। পুরস্কারপ্রাপ্ত সিভিল স্টাফরা হলেন- সাথী তালুকদার, আবু মোহাম্মদ ইসা, হামিদুর রহমান, মো. হুমায়ুন কবির ও রাহেলা বেগম।

সভায় সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ ও উপ-কমিশনার (সদর) আমির জাফরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM