শুক্রবার থেকে খুলছে বান্দরবানের সব পর্যটনকেন্দ্র

অবশেষে খুলছে বান্দরবানের সব পর্যটনকেন্দ্র। দীর্ঘ ৫ মাস পর শুক্রবার (২১ আগস্ট) থেকে বান্দরবানের সব পর্যটনকেন্দ্র ও হোটেল-মোটেল রেস্টুরেন্টকে শর্ত সাপেক্ষে খুলে দেওয়া হচ্ছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন।

- Advertisement -google news follower

তিনি জানান, পর্যটনকেন্দ্র ও হোটেল-মোটেল এবং রেস্টুরেন্ট খোলার বিষয়ে ইতোমেধ্য সভা করা হয়েছে। সভায় সেক্টরভিত্তিক আলাদা স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করা হয়েছে।

এদিকে, হোটেল-মোটেলগুলোর প্রবেশমুখে হ্যান্ড স্যানিটাইজার রাখা, পর্যটকদের মাস্ক পরা নিশ্চিত করা, পরিবহনগুলোতে ৩ ফুট দূরত্বে বসার ব্যবস্থা করা, পর্যটনকেন্দ্রগুলোতে ধারণ ক্ষমতার অর্ধেক পর্যটক ভ্রমণের সুযোগ করা দেয়াসহ ৭৪টি শর্ত জুড়ে দিয়েছে জেলা প্রশাসন।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে গত ১৮ মার্চ থেকে বান্দরবানের সব পর্যটন কেন্দ্র ও হোটেল-মোটেল রেস্টুরেন্ট বন্ধ ঘোষণা করে জেলা প্রশাসন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM