ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ৭০ হাজার!

ভারতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। প্রায় প্রতিদিনই দেশটিতে আক্রান্তের রেকর্ড সৃষ্টি করছে।  গত ২৪ ঘণ্টায় আরও ৬৯ হাজার ৬৭২ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ শনাক্ত হয়েছে।

- Advertisement -

বার্তা সংস্থা রয়টার্সের জানিয়েছে, এ নিয়ে ভারতের মোট কোভিড-১৯ সংক্রমিত মানুষের সংখ্যা বেড়ে হয়েছে ২৮ লাখ ৩৬ হাজার ৯২৬ জন। তবে আক্রান্তদের মধ্যে বিশ লাখের বেশি মানুষ এখন সুস্থ। বাকিরা হাসপাতালে নয়তো বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

- Advertisement -google news follower

এ ছাড়া গত একদিনে ভারতে আরও ৯৯৭ জন কোভিড-১৯ আক্রান্ত মানুষ মারা গেছে। এ নিয়ে বিশ্বে করোনায় বিপর্যস্ত শীর্ষ তিন দেশের একটি ভারতে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৩ হাজার ৮৮৬ জন। আগামী দিনগুলোতে দেশটিতে দৈনিক আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

এশিয়ার মধ্যে করোনায় সবচেয়ে বিপর্যস্ত দেশ হলো ভারত। আর শীর্ষ সংক্রমিত বিশ্ব তালিকায় যুক্তরাষ্ট্র আর ব্রাজিলের পরপরই ভারতের অবস্থান। তবে দৈনিক আক্রান্তে প্রায় প্রতিদিন আগের রেক্ড ভাঙলেও সব ধরনের বিধিনিষেধ এখন শিথিল ভারতে। সবকিছু আবার সচল হয়েছেদ; চলছে ব্যবসাসহ সব অর্থনৈতিক কার্যক্রম।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM