কাটিরহাট উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী

হাটহাজারীর কাটিরহাট উচ্চ বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

- Advertisement -

জাতীয় শোক দিবসে কর্মসূচির মধ্যে ছিল সকালে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, চলচ্চিত্র প্রদর্শন, ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা পাঠ, রচনা ও হামদ-নাত প্রতিযোগিতা এবং দোয়া মাহফিল।

- Advertisement -google news follower

বিদ্যালয় মিলনায়তনে প্রধান শিক্ষক শিমুল কান্তি মহাজনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল কুদ্দুস।

সিনিয়র শিক্ষক মো. বাদশা আলমের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন পরিচালনা পরিষদের প্রাক্তন শিক্ষানুরাগী সদস্য শাহনেওয়াজ হোসাইন চৌধুরী, অভিভাবক সদস্য সোহরাব হোসাইন চৌধুরী।

- Advertisement -islamibank

এতে স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক এসএম জুলফিকার। শিক্ষকদের মধ্যে আরো বক্তব্য রাখেন মৌলানা নুরুল আবছার শরীফ,অরুন কুমার দে ও মনির আহম্মদ।

এছাড়া কবিতা আবৃত্তি করেন মুহাম্মদ নুরুল ইসলাম ও মুহাম্মদ ইমরানল হক। শিক্ষার্থীদের মধ্যে ভার্চুয়াল প্লাটফর্মে বক্তব্যে অংশগ্রহণ করেন আহমদ নেওয়াজ, মো. আইনুল ইসলাম, মো. নাফিস, মো মেহরাবও মাইমুনুর রশিদ।

আলোচনা সভায় মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল আবছার শরীফ।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM