হাটহাজারীতে ‘ভাবি’সহ ৩ ইয়াবা ব্যবসায়ী আটক

হাটহাজারীতে ‘ভাবি’ নামে পরিচিত ইয়াবা ব্যবসায়ী নাহিদা বেগমসহ তিন জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ২০৩ পিস ইয়াবা।

- Advertisement -

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) হাটহাজারীর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুমের নেতৃত্বে অভিযানে তাদের আটক করে থানা পুলিশ।  তাদের বিরুদ্ধে দুটি পৃথক মামলা  করা হয়েছে।

- Advertisement -google news follower

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারী উপজেলার কাটাখালী এলাকায় মো. জসিম উদ্দিনকে (২৫) আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নাহিদা বেগমকে আটক করে পুলিশ। নাহিদা বেগম এলাকায় ‘ভাবি’ নামে পরিচিত।

অপরদিকে একই এলাকার কাটাখালী পুত্র মো. ওমর ফারুককে (৩০) হাজী আব্দুল মোতালেব বাড়ির ঘাটা থেকে ৫১ পিস ইয়াবাসহ আটক করা হয়।

- Advertisement -islamibank

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, এটি মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ। মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায় হয়েছে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM