চট্টগ্রামে নমুনা পরীক্ষা কমে ৩৬৮, নতুন শনাক্ত ৩৬

চট্টগ্রামে নমুনা পরীক্ষা কমে যাওয়ার পাশাপাশি কমে গেছে শনাক্তও। গত ২৪ ঘণ্টায় মাত্র ৩৬৮ জনের নমুনা পরীক্ষা করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ৩৬ জন। এর মধ্যে ২৮ জন নগরের ও ৬ জন বিভিন্ন উপজেলার।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ১৫ হাজার ৮৪৫ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরে করোনায় একজন মারা গেছেন। এ পর্যন্ত মারা গেছেন ২৫২ জন। একইসময়ে ৫৮ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ৫৭৯ জন।

- Advertisement -google news follower

সোমবার (১৭ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, রোববার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৪ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৩ জন নগরের ও ৫ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ১৮৯ জনের নমুনা পরীক্ষায় নগরের ৭ জনের ও উপজেলার ১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১২৭ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৮ ও উপজেলার ২ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ জনের করোনা পরীক্ষা করে কারও মধ্যে রোগটি পাওয়া যায়নি।

উপজেলায় আক্রান্তদের মধ্যে বাঁশখালীর ১, বোয়ালখালীর ১, রাউজানের ৩, হাটহাজারীর ২ ও সীতাকুণ্ডের ১ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM