দেশে চিকিৎসার উন্নতিতে করোনার প্রকোপ কমছে

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, চিকিৎসা ব্যবস্থার উন্নতির মাধ্যমে দেশে আস্তে আস্তে করোনাভাইরাসের প্রকোপ কমে যাচ্ছে। যার ফলে মৃত্যুর হার কমছে এবং সুস্থতার হার বাড়ছে। এ জন্য মানুষ ঘরের বাইরে বের হতে সাহস পাচ্ছে। অর্থনৈতিক চাকা জড়ে ঘুরতে শুরু করেছে এবং গার্মেন্টসগুলো নতুন করে অর্ডার পাচ্ছে।

- Advertisement -

শনিবার (১৫ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাস্থ্যমন্ত্রীর গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ার শুভ্র সেন্টারে আয়াজিত আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

মন্ত্রী বলেন, করোনাভাইরাসের ভ্যাকসিন সংগ্রহে বাংলাদেশ যাতে অগ্রধিকার পায়, সে ব্যাপারে কয়েকটি দেশের সঙ্গে আলোচনা করা হচ্ছে। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে কিভাবে ভ্যাকসিন আনা যায়।

আলোচনা সভায় ও দোয়া মাহফিলে জেলা প্রশাসক এস এম ফেরদৌস ও পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড.আব্দুল মজিদ ফটো ও সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM