চমেক হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক নেতার ওপর ফের হামলা, আহত ২

0

নগরের চকবাজার এলাকায় দুর্বৃত্তদের অর্তকিত হামলায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক নেতাসহ ২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে চকবাজারের গুলজার মোড়ের পুলিশ বক্সের সমনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের আহবায়ক ডা. ওসমান গনি ও চমেক ছাত্রসংসদের সাহিত্য  সম্পাদক সানি হাসনাইন প্রান্তিক।

চমেক ছাত্রলীগের সভাপতি ডা. মো. হাবিবুর রহমান জানান, কিছু উচ্ছৃঙ্খল ছাত্র বৃহস্পতিবার দুপুরে কলেজের প্রধান ছাত্রাবাসে অবস্থানরত ইন্টার্ন চিকিৎসকদের উপর হামলা করে। এতে বেশ কয়েকজন ইন্টার্ন চিকিৎসক আহত হয়।

তিনি আরো বলেন, ইন্টার্ন চিকিৎসকদের পক্ষ থেকে ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের আহ্বায়ক ডা. ওসমান গনি এই ঘটনার ব্যাপারে অভিযোগ করতে চকবাজার থানায় যান। রাত সাড়ে ১১টার দিকে থানায় অভিযোগ করে ফেরার পথে গুলজার মোড়ে পুলিশ বক্সের কাছে এলে ডা. ওসমান গনি ও চমেক ছাত্রসংসদের সাহিত্য সম্পাদক সানি হাসনাইন প্রান্তিককে আবারো উচ্ছৃঙ্খল ছাত্রসহ কয়েকজন বহিরাগত সশস্ত্র সন্ত্রাসী ধারালো কাচের বোতল, রড ও দেশীয় অস্ত্র নিয়ে গুরুতরভাবে মাথায় ও শরীরের বিভিন্ন অংশে জখম করে।

এব্যাপারে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত রয়েছেন বলে ফোন রেখে দেন।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...