কঙ্কনা-রণবীর জুটির বিবাহবিচ্ছেদ

অবশেষে আইনত বিবাহবিচ্ছেদ হলো কঙ্কনা সেন শর্মা ও রণবীর শোরের। তাঁদের বিবাহবিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর আইনজীবী অমরুতা। তিনি জানান, নিজেদের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার মধ্যে দিয়ে আইনতভাবে আলাদা হয়েছেন কঙ্কনা-রণবীর।

- Advertisement -

২০১০ সালে রণবীর শোরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী, পরিচালক কঙ্কনা সেন শর্মা। সেই অনুষ্ঠানে কঙ্কনা ও রণবীরের বাড়ির লোকজন ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই উপস্থিত ছিলেন। ২০১৩ সালে থেকে তাঁদের ব্যক্তিগত জীবনে সমস্যার কথা প্রকাশ্যে এসেছিল। যদিও বিভিন্ন ওঠাপড়া, সমস্যার মধ্যেও তাঁরা বিয়েটা চালিয়ে নিয়ে যাচ্ছিলেন।

- Advertisement -google news follower

তবে ২০১৫ সালে তাঁরা একে অপরের থেকে আলাদা থাকা শুরু করেন। তারপরেও বিয়ে টিকিয়ে রাখতে এই দম্পতি কাউন্সিলিং করান বলে জানা যায়। অবশেষে এবছর ফেব্রুয়ারি মাসে তাঁরা আইনত বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। বর্তমানে তাঁদের আইনত বিবাহ-বিচ্ছেদ সম্পন্ন হয়ে গেছে।

প্রসঙ্গত, কঙ্গনা ও রণবীর শোরের একটি পুত্রসন্তান রয়েছে, নাম হারু। ’ট্রাফিক সিগনাল’, ‘আজা নাচলে’, ‘গৌর হরি দস্তান- দ্য ফ্রিডম ফাইল’, ‘ডলি কিটি অউর’, ‘চমকতে সিতারে’ সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন কঙ্কনা। অন্যদিকে সাম্প্রতিক কালে ইরফান খান, রাধিকা মদনের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’, কুণাল খেমুর সঙ্গে ‘লুটকেস’-এ দেখা গিয়েছে রণবীর শোরেকে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM