উন্নয়নকাজে সমন্বয় না হলে সফলতা আসবে না: চসিক প্রশাসক

0

নগরের উন্নয়নে আমরা যারা কাজ করছি তাদের মধ্যে সমন্বয় না হলে উন্নয়নকাজে কোনো সফলতা আসবে না বলে মন্তব্য করেছেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন।

বুধবার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) বাস্তবায়নে উড়াল সেতু ও এয়ারপোর্ট সড়কের উন্নয়নকাজ পরিদর্শন করতে গিয়ে তিনিএ কথা বলেন।

পরিদর্শনকালে চসিক প্রশাসক বলেন, ওয়াসার পাইপ লাইনের কারণে নালার পানি নিস্কাশন ব্যাহত হচ্ছে। একইভাবে সড়কে বিভিন্ন খানা-খন্দকের কারণে গাড়ি চলাচল ও জনগণের দুর্ভোগ চরম পর্যায়ে চলে গেছে। তাই তিনি আগামী ২০ তারিখের মধ্যে পানি চলাচলে বাধা সৃষ্টিকারী ওয়াসার পাইপগুলো সরিয়ে নিয়ে রাস্তার গর্ত ও খানা-খন্দকগুলো প্যাচওয়ার্কের মাধ্যমে সংস্কার করে রাস্তা কার্পেটিংয়ের নির্দেশনা দেন।

এসময় উভয় প্রতিষ্ঠানের প্রতিনিধিরা নির্দেশনা পালনের প্রতিশ্রুতি দেন চসিক প্রশাসককে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চসিক প্রধান প্রকৌশলী লে.কর্ণেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোছাইন, নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া, সহকারী প্রকৌশলী আশিকুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অলক দাশ, সিডিএ ফ্লাইওভার প্রকল্প পরিচালক মো. মাহফুজ, ওয়াসার নির্বাহী প্রকৌশলী আবদুর রউফ, রাজনীতিক হাজী হারুনুর রশীদ, হাজী মো. ইলিয়াছ, সাবেক কাউন্সিলর জিয়াউল হক সুমন, হাজী মো. হোসেন, মোরশেদ আলম, মো. শাহজাহান, সমীর মহাজন লিটন ও জাইদুল ইসলাম দুর্লভ।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...