ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্ত

বলিউডের সোনালি বেন্দ্রে থেকে লিসা রে, ইরফান খান, মনীষা কৈরালা একের পর এক অভিনেতা আক্রান্ত হয়েছেন ক্যান্সারে। এবার এল ফের দুঃসংবাদ! করোনাভাইরাস নয়, সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসার ধরা পড়ল।

- Advertisement -

চিকিত্সকেরা জানিয়েছেন অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউড সুপারস্টার। আর ক্যানসার তৃতীয় ধাপে পৌঁছে গেছে। চিকিৎসার জন্য শিগগিরই তাকে যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমে খবর এসেছে।

- Advertisement -google news follower

আসছে ২৮ আগস্ট ওয়েবে মুক্তি পেতে চলেছে মহেশ ভাটের সড়ক ২ ৷ এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত ৷ সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর সড়ক ২ এর পোস্টার। সেখানেই নয়া লুকে দেখা যাবে সঞ্জয় দত্তকে। লুক প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। তার মধ্যেই এই মনখারাপ করা খবর।

লকডাউন শুরু হওয়ার সময় থেকে সঞ্জয়ের স্ত্রী মান্যতা ও দুই ছেলেমেয়ে শাহরান এবং ইকরা দুবাইতে আটকে রয়েছেন। জানা গিয়েছে, চিকিত্সার জন্য আমেরিকায় পাড়ি দেবেন অভিনেতা।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM