২৪ ঘণ্টার মধ্যে অবৈধ স্থাপনা সরানোর হুঁশিয়ারী চসিক প্রশাসকের

নগরের সাগরিকা মোড় হতে নয়াবাজার পর্যন্ত অবৈধ স্থাপনা না সরালে আগামী ২৪ ঘণ্টা পর জরিমানা গুণতে হবে বলে হুঁশিয়ারী দিয়েছেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন।

- Advertisement -

মঙ্গলবার ( ১১ আগস্ট) সকালে পোর্ট কানেকর্টি সড়ক উন্নয়ন কাজ সরেজমিনে পরিদর্শনকালে এ হুঁশিয়ারী দেন তিনি।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, চসিক প্রশাসক হওয়ার পূর্ব থেকে এই রাস্তার হালচিত্র আমাকে ব্যথিত করতো। তাই দায়িত্ব নেওয়ার পর পোর্ট কানেকটিং সড়ক কাজ দ্রুতগতিতে সম্পন্ন করার প্রতিজ্ঞা করেছি। পুরো নগরের মধ্যে এ সড়কটি অতি গুরুত্বপূর্ণ। অথচ কী অদৃশ্য কারণে এতদিন যাবত এ কাজ সম্পন্ন হলো না?

প্রশাসক সুজন বলেন, আমি রাত-দিন এই রাস্তায় থাকবো, আমি দেখতে চাই এখানে বাঁধা কোথায়? যেখানে বাঁধা-সেখানেই লড়াই। আমি ছাত্ররাজনীতি করে এ পর্যায়ে এসেছি। রাস্তায়-ই আমার রাজনীতি, আমি রাস্তাতেই থাকবো এবং সমাধান আনবো।

- Advertisement -islamibank

এসময় তিনি চসিকের নালা দখল করে যারা জনচলাচলে বিঘ্ন ঘটাচ্ছে তাদের উদ্দেশে বলেন, আজকে আমি আপনাদের একজন হয়ে বলে গেলাম, নিজ দায়িত্বে এসব অপসারণ করেন নচেৎ আগামীকাল আমাকে দেখবেন প্রশাসকের ভূমিকায়। এসব অবৈধ স্থাপনা না সরালে আগামী ২৪ ঘণ্টা পর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও জরিমানা গুণতে হবে।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সাদাত মো. তৈয়ব, সহকারী প্রকৌশলী আনোয়ার জাহান, উপসহকারী প্রকৌশলী সুমন সেন, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াছ, মোরশেদ আলম, সিরাজদৌল্লা নিপু, মো. বাবুল, আতিকুর রহমান ও ফেরদৌস আলমগীর।

জয়নিউজ/কাউছার/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM