কিশোর গ্যাং লিডার আশিক আটক, মোটরসাইকেল জব্দ

0

পটিয়ায় ‘কিশোর গ্যাং লিডার মো. আশিক (২৪) প্রকাশ ডিএক্স আশিককে আটক করেছে পুলিশ। এসময় আশিকের কাছ থেকে একটি নাম্বারবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (১০ আগস্ট) মধ্যরাতে পটিয়া বাইপাস সড়কের বড়ুয়াপাড়া মোড় থেকে তাকে আটক করা হয়। আটক আশিক পৌরসভার ৪নং ওয়ার্ডের হাছিম আলী মাঝির বাড়ির আবদুল মাবুদের পালক ছেলে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জয়নিউজকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশিক দীর্ঘদিন ধরে পটিয়ার বাইপাস সড়কসহ পৌর সদরের বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করার কথা স্বীকার করেছে। তার নেতৃত্বে ডিএক্স গ্রুপের সদস্যরা এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতির মতো ভয়ঙ্কর অপরাধে লিপ্ত বলে আমরা অভিযোগ পাচ্ছি। তারা দীর্ঘদিন ধরে বাইপাস সড়কে কৌশলে ছিনতাই করে আসছিল। আশিকের কাছ থেকে একটি নাম্বারবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

তিনি বলেন, কিশোর গ্যাং লিডার আশিক ছোটবেলা থেকেই বখাটে ও উচ্ছৃঙ্খল ছিল। গ্যাং লিডার আশিকের কাছ থেকে নাম্বারবিহীন যে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে, এ রকম আরো তিন-চারটি আছে তাদের। তারা সড়কে উচ্চ শব্দে হর্ন বাজিয়ে মোটরসাইকেলগুলো নিয়ে ছুটে বেড়াতো পটিয়ার নানা প্রান্তে। তাদের কাছে লাল রঙের একটি সিএনজি অটোরিকশাও আছে বলে জানা গেছে।

পটিয়া বাইপাস সড়কে তাদের ইশারায় বিভিন্ন ওয়ার্ড থেকে কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে ছিনতাই ও চুরি করছে। বিভিন্ন সময়ে তাদের বিরুদ্ধে মামলা হলেও জামিনে এসে আবারও একই অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে, যোগ করেন ওসি বোরহান উদ্দিন।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...