হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি, অক্ষত ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংবাদ সম্মেলন চলাকালে  হোয়াইট হাউসের সামনে গোলাগুলির ঘটনা ঘটেছে। সন্দেহভাজন ব্যক্তিকে গুলি করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। তবে প্রেসিডেন্টকে নিরাপদেই সরিয়ে নেওয়া হয়েছে।

- Advertisement -

স্থানীয় সোমবার (১০ আগস্ট) ওই গোলাগুলির ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

সংবাদ সংস্থা এএনআইয়ের খবরে বলা হয়েছে, সাংবাদিক সম্মেলন শুরুর পরপরই বাইরে ওই উত্তেজনা শুরু হয়। তৎক্ষণাৎ সিক্রেট সার্ভিসের কর্মীরা প্রেসিডেন্ট ট্রাম্পকে একটি নিরাপদ জায়গায় নিয়ে যান। পরে পরিস্থিতি শান্ত হলে ফের সাংবাদিক সম্মেলনে ফিরে আসেন ট্রাম্প এবং উপস্থিত সাংবাদিকদের এই ঘটনা সম্পর্কে জানান।

ওই ঘটনা সম্পর্কে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প বলেন, পরিস্থিতি ভালোভাবেই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। এই ঘটনার পর একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

- Advertisement -islamibank

কিন্তু এমন পরিস্থিতিতে সিক্রেট সার্ভিসের লোকজন যেভাবে দ্রুত পদক্ষেপ নিয়েছেন সেজন্য তাদের প্রশংসা করেছেন তিনি।

এর আগে সংবাদ সম্মেলনের সময় হঠাৎ করেই সিক্রেট সার্ভিসের এক কর্মকর্তা স্টেজে উঠে আসেন। সে সময় ট্রাম্পের কানে কানে তাকে কিছু বলতে দেখা যায়। এরপরই সেখান থেকে ট্রাম্পকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয় এবং ব্রিফিং রুম বন্ধ করে দেওয়া হয়। এর নয় মিনিট পরেই প্রেসিডেন্ট ট্রাম্প আবারও ফিরে আসেন।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM