ওসি প্রদীপকে পরামর্শদাতা সাবেক এক এসপি

মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানকে হত্যার পরদিন ঘটনা ধামাচাপা দিয়ে মামলা সাজাতে টেকনাফের তৎকালীন ওসি প্রদীপ যার পরামর্শ নিয়েছিলেন তিনি সাবেক এসপি আল্লাহ বক্স চৌধুরী।

- Advertisement -

বাহারছড়ায় পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহা রাশেদ হত্যার ঘটনা ধামাচাপা দিতে কীভাবে মামলা সাজানো হবে— তারই পরামর্শ নেন টেকনাফ থানার তৎকালীন ওসি প্রদীপ কুমার দাশ।

- Advertisement -google news follower

আরও পড়ুন: সিনহা হত্যা: নিজেকে বাঁচাতে পরামর্শ নেন ওসি প্রদীপ

ফোনালাপটি ফাঁস হওয়ার পর অনুসন্ধানে বেরিয়ে আসে সেই পরামর্শদাতা ছিলেন পুলিশের সাবেক এসপি আল্লাহ বকশ চৌধুরী। যার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগরে। তার দেওয়া এই ঠিকানায় গেলেও তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে ফোনে কথা বলেন সাবেক এই পুলিশ কর্মকর্তা।

- Advertisement -islamibank

সাবেক সেনা সদস্যকে হত্যার কথা জেনেও মামলায় সেটি চাপা দেওয়ার কৌশল প্রদীপকে কেন শিখিয়ে দিয়েছিলেন, এমন প্রশ্নের জবাবে আল্লাহ বক্স দাবি করেন, প্রদীপ তাকে মিথ্যা তথ্য দিয়েছেন।

আসল তথ্য জানলে ইন্সপেক্টর লিয়াকতের বিরুদ্ধে মামলার পরামর্শ দিতেন বলেও দাবি তার। তবে তিনি নির্দোষ দাবি করলেও পুরো বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে র‍্যাব।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM