কাপ্তাইয়ে জন্মাষ্টমী উপলক্ষে মতবিনিময় সভা

ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে উপজেলা প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

রোববার ( ৯ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

মতবিনিময় সভায় নির্বাহী কর্মকর্তা করোনার কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আকারে জন্মাষ্টমী উদযাপন করার অনুরোধ জানান।

এসময় জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, বিগত বছরগুলোতে কাপ্তাইয়ে জন্মাষ্টমী উপলক্ষে বনার্ঢ্য র্যা লি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতো। কিন্ত এবার করোনার কারণে আগামী ১১ আগস্ট শুভ জন্মাষ্টমীর দিন সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে শুধুমাত্র মন্দিরে সমবেত প্রার্থনা ও পূজা নিবেদন করা হবে।

- Advertisement -islamibank

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি সুবর্ণ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক উৎপল ভট্টাচার্য, কাপ্তাই উপজেলা পূজা উদযপান পরিষদের সভাপতি দীপক কান্তি ভট্টাচার্য, সাধারণ সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু, সাংগঠনিক সম্পাদক বাবলু বিশ্বাস অমিত, জন্মাষ্টমী উদযাপন পরিষদের সহসাধারণ সম্পাদক টিটু কান্তি দেব, উপদেষ্টা স্বপন সেন, জন্মাষ্টমী উদযাপন পরিষদের অর্থ সম্পাদক দিলীপ কুমার পাল, সাংগঠনিক সম্পাদক দীপংকর দেবনাথ পন্কজ ও সাংস্কৃতিক সম্পাদক ঝুলন দত্ত।

জয়নিউজ/নজরুল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM