চট্টগ্রামে মৃত্যুহীন দিনে নতুন শনাক্ত ১১৭

0

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৯০৯ জনের নমুনা পরীক্ষায় আরও ১১৭ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এর মধ্যে ৯০ জন নগরের ও ২৭ জন বিভিন্ন উপজেলার।

এ নিয়ে চট্টগ্রামে ১৪ হাজার ৯৯১ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত মারা গেছেন ২৪০ জন। একইসময়ে ১০৫ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ৬১ জন।

শনিবার (৮ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫২ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১২ জন নগরের ও ১৪ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ১৮০ জনের নমুনা পরীক্ষায় নগরের ২ জনের ও উপজেলার ১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২২ ও উপজেলার ৫ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৫ জনের নমুনা পরীক্ষায় নগরের ৮ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ জনের নমুনা পরীক্ষায় ২ জন করোনা পজিটিভ এসেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৭৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২৫ জনের করোনা পাওয়া গেছে। শেভরণ ল্যাবে ১৭৪ জনের নমুনা পরীক্ষায় নগরের ২১ ও উপজেলার ৪ জনের করোনা মিলেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে বাঁশখালীর ২, পটিয়ায় ৩, বোয়ালখালীতে ২, রাউজানে ৯, ফটিকছড়ির ১, হাটহাজারীর ৭ ও সীতাকুণ্ডের ৩ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...