চট্টগ্রামে আরও ২ মৃত্যু, ১২৮ শনাক্তে নগরের ১০৩

0

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৮৯২ জনের নমুনায় আরও ১২৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ১০৩ জন নগরের ও ২৫ জন বিভিন্ন উপজেলার।

এ নিয়ে চট্টগ্রামে ১৪ হাজার ৮৭৪ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় নগরে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মারা গেছেন ২৪০ জন। একইসময়ে ১১৮ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৯৫৬ জন।

শুক্রবার (৭ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১০ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৮ জন নগরের ও ৭ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ১৭৮ জনের নমুনা পরীক্ষায় নগরের ২ জনের ও উপজেলার ২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৬৭ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৮ ও উপজেলার ২ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৭ জনের নমুনা পরীক্ষায় নগরের ১৩ ও উপজেলার ৬ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২ জনের নমুনা পরীক্ষায় ১ জন করোনা পজিটিভ এসেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২৫ ও উপজেলার ৬ জনের করোনা পাওয়া গেছে। শেভরণ ল্যাবে ১৬৪ জনের নমুনা পরীক্ষায় নগরের ৩৭ ও উপজেলার ১ জনের করোনা মিলেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ায় ১, সাতকানিয়ায় ২, পটিয়ায় ১, বোয়ালখালীতে ১, রাঙ্গুনিয়ার ১, রাউজানে ১, ফটিকছড়ির ৪, হাটহাজারীর ৪, সীতাকুণ্ডে ৬, সন্দ্বীপে ২ ও মিরসরাইয়ের ২ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...