রাঙ্গুনিয়ায় করোনা চিকিৎসায় অক্সিজেন সিলিন্ডার দিল ইস্পাহানি গ্রুপ

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের সেবা ১০টি অক্সিজেন সিলিন্ডার দিল ইস্পাহানি গ্রুপ। একইসঙ্গে চিকিৎসাকর্মীদের জন্যও এন-৯৫ মাস্ক দেওয়া হয়।

- Advertisement -

চট্টগ্রাম সার্কিট হাউজে এক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির কাছে  সোমবার ( ৩ আগস্ট)    এসব হস্তান্তর করা হয়।

- Advertisement -google news follower

হস্তান্তর অনুষ্ঠানে ইস্পাহানি গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন মঈন উদ্দিন হাসান, ওমর হান্নান ও নুর নবী। এতে আরও উপস্থিত ছিলেন ডা. সেলিম।

এসময় ইস্পাহানি গ্রুপের পক্ষে জানানো হয়, ইস্পাহানি গ্রুপ তাদের আয়ের উল্লেখযোগ্য অংশ দেশের সামগ্রিক স্বাস্থ্য ও শিক্ষাখাতে ব্যয় করে থাকে। বর্তমানে করোনা মোকাবিলায় সারাদেশের বিভিন্ন জেলা ও থানা পর্যায়ে হাসপাতালসমূহে HFNC, অক্সিজেন সিলিন্ডার, এন-৯৫ মাস্কসহ অন্যান্য চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করছে এবং ইস্পাহানি গ্রুপের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

অনুষ্ঠানের প্রধান অতিথি ড. হাছান মাহমুদ ইস্পাহানি গ্রুপকে রাঙ্গুনিয়ার করোনা রোগীদের সেবায় এগিয়ে আসার জন্য ধন্যবাদ জানান।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM