করোনায় আক্রান্ত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রোববার (২ আগস্ট) দুপুরে টুইটারে একটি বার্তায় করোনা পজিটিভ হওয়ার কথা নিশ্চিত করেছেন ভারতের ক্ষমতাসীন বিজেপির সাবেক সভাপতি।

- Advertisement -

এই প্রথম ভারতের কেন্দ্রীয় মন্ত্রিসভার কোনো সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

- Advertisement -google news follower

রাজধানী দিল্লিকে করোনামুক্ত করতে কেন্দ্রীয় সরকারের উদ্যোগ বাস্তবায়নে নেতৃত্ব দিচ্ছিলেন অমিত শাহ। কয়েক দিন ধরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় তিনি কোভিড পরীক্ষা করান। রোববার দুপুরে তার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আপাতত দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিসিন সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

করোনা পজিটিভ রিপোর্টের কথা জানিয়ে টুইটারে অমিত শাহ লিখেছেন, কয়েকদিন ধরে করোনা উপসর্গ দেখা দিচ্ছিল। তাই নিয়ম মেনে করোনা পরীক্ষা করাই। তাতে দেখা গেছে আমি করোনা পজিটিভ। অমিত শাহ আরও লিখেছেন, শরীর সুস্থই আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছি।

- Advertisement -islamibank

গত কয়েকদিন যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের আইসোলেশনে থাকা এবং প্রয়োজনে পরীক্ষার পরামর্শ দিয়েছেন ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM