মুসলমানদের শুভেচ্ছা জানালেন ট্রুডো

ঈদুল আজহা উপলক্ষে বিশ্ব মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

- Advertisement -

ঈদে ত্যাগের মহিমায় সবার সুখ শান্তি কামনার পাশাপাশি করোনা সংক্রমণ রোধে সবাইকে নির্দেশনাগুলোও মেনে চলার অনুরোধ করেন তিনি।

- Advertisement -google news follower

ঈদ উপলক্ষে নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিওতে ট্রুডো বলেন, ‘আসসালামু আলাইকুম, আজ কানাডা ও বিশ্বজুড়ে মুসলমানরা হজ শেষে ঈদুল আজহা উদযাপন করতে যাচ্ছে। ঈদুল আজহা ত্যাগের উৎসব বলে পরিচিত। এটা পরিবার পরিজন ও ভালোবাসার মানুষদের নিয়ে একসঙ্গে ইবাদত করা, একসঙ্গে খাওয়া-দাওয়া করা এবং অভাবীদের মধ্যে অন্ন বিতরণ করার একটি সময়। আশীর্বাদের জন্য ধন্যবাদ দেওয়ার দিন।’
আজ রাত থেকে কানাডার সব মুসলমান ঈদ উদযাপন করতে যাচ্ছে, ঈদ মোবারক! আমি জানি, চলতি বছরের উৎসবগুলো ভিন্ন হবে। তবে আমি আশা করি, যেভাবেই উদযাপিত হোক আপনাদের ঈদ ভালো কাটবে।

ঈদ উদযাপনের সময়টা করোনা বিধিগুলোও মেনে চলার আহ্বান জানিয়ে ট্রুডো বলেন, যেহেতু আপনারা আগামী কয়েকটি দিন ঈদ উপযাপনে থাকবেন, দয়া করে নির্দেশনাগুলো মেনে চলুন, সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে চলুন এবং বারবার হাত ধুয়ে নিন। আমাদের পরিবারের পক্ষ থেকে আমি ও সোফিয়া (ট্রুডোর স্ত্রী) ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM