চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরো ১১২ জন

চট্টগ্রামে করোনা ভাইরাসে নতুন করে গত ২৪ ঘণ্টায় ১১২ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত ১৪ হাজার ৪৫০জন।

- Advertisement -

শুক্রবার (৩১ জুলাই) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চট্টগ্রামের পাঁচটি ল্যাব এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ৬১৭টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

একই দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১১৮টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২২৬টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৪৪টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে চবি ল্যাবে ৪৫ জন, বিআইটিআইডি ল্যাবে ১০ জন এবং চমেক ল্যাবে ২৫ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়। তবে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে এদিন কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

- Advertisement -islamibank

অন্যদিকে, বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪১টি নমুনা পরীক্ষা করে ১২ জন এবং ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮০টি নমুনা পরীক্ষা করে ২০ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ১১২ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। একইদিন নমুনা পরীক্ষা করা হয় ৬১৭টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৯৩ জন এবং উপজেলায় ১৯ জন। এছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৬ জন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM