করোনায় আরও ২৮ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭২

দেশে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। মোট মৃতের সংখ্যা ৩ হাজার ১১১ জন। একইসময়ে নতুনভাবে ২ হাজার ৭৭২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট করোনা শনাক্তের সংখ্যা ২ লাখ ৩৭ হাজার ৬৬১ জন।

- Advertisement -

শুক্রবার (৩১ জুলাই) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

- Advertisement -google news follower

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ১৭৬ জন। এ পর্যন্ত মোট সুস্থ হলো ১ লাখ ৩৫ হাজার ১৩৬ জন।
তিনি বলেন, সারা দেশ থেকে আরও ১৩ হাজার ১৭০ নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয় ১২ হাজার ৬১৪টি। এ পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ১১ লাখ ৭৬ হাজার ৮০৯টি নমুনা।

নিহতদের মধ‌্যে ২২ জন পুরুষ ও ছয়জন নারী। এরমধ‌্যে ১৩ জন ঢাকা বিভাগের, আটজন চট্টগ্রামের, খুলনার দুইজন, রাজশাহী বিভাগের তিনজন, রংপুর ও বরিশালে একজন করে মারা গেছেন।

- Advertisement -islamibank

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, নিহতদের মধ‌্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে দুইজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে তিনজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে সাতজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১০ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে চারজন রয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM