হাটহাজারীতে দুই অটোরিকশায় আগুন, অগ্নিদগ্ধ ৬

হাটহাজারীতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি সিএনজি অটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় দুই চালকসহ দগ্ধ হয়েছেন ছয়জন।

- Advertisement -

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে মিরেরহাট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

অগ্নিকাণ্ডে আহতরা হলেন-আলমপুরের মো. মাহদুল্লাহ (২১), ফটিকছড়ির মো. কামাল (৩৩), চারিয়ার মো. মনির (৩০), মনিয়া পুকুরের হাছান বাবু (৩৫), এনায়েতপুরের ফয়সাল (২২) ও আমান বাজারের মনির হোসেন (২৬)।

স্থানীয় ও ফায়ার সার্ভিস জানায়, হাটহাজারী থেকে একটি সিএনজি অটোরিকশা যাত্রী নিয়ে নাজিরহাটের দিকে যাচ্ছিল। মিরেরহাট এলাকায় পৌঁছালে সিএনজি অটোরিকশাটিতে আগুন ধরে যায়। এতে ওই সিএনজি অটোরিকশার চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে এসময় বিপরীত দিক নাজিরহাট থেকে যাত্রী নিয়ে আসা আরও একটি সিএনজি অটোরিকশা ওই স্থানে আসলে দুই অটোরিকশার মধ্যে সংঘর্ষ হলে পরেরটিতেও আগুন ধরে যায়। এতে দুই অটোরিকশার চালকসহ আহত হয়েছেন ছয়জন অগ্নিদগ্ধ হয়েছে।

- Advertisement -islamibank

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর দগ্ধ হওয়া চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM