রামগড়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা

খাগড়াছড়ির রামগড়ে রাশেদা আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় আহত হয়েছেন স্বামী ওমর ফারুক।

- Advertisement -

সোমবার (২৮ জুলাই) রাত ৩টার দিকে উপজেলার পূর্ববলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্বামী ফারুক পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে চিকিৎসাধীন।

- Advertisement -google news follower

নিহতের স্বামীর দাবি, ভোর আনুমানিক তিনটার দিকে অজ্ঞাতনামা ৪/৫জন ব্যক্তি বাড়িতে ঢুকে কুপিয়ে তার স্ত্রীকে খুন করে। এসময় বাধা দিতে গিয়ে তিনিও আহত হয়েছেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামসুজ্জামান জয়নিউজকে বলেন, তিন বছর আগে রাশেদা আক্তার ও ওমর ফারুকের বিয়ে হয়। তাদের ঘরে দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -islamibank

ওসি আরো বলেন, রাশেদার লাশ আজ সকালে উদ্ধার করে রামগড় থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM