বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নগরের কর্ণফুলীর কোরিয়ান রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (কেইপিজেড) বাস চাপায় প্রাণ হারিযেছেন মো. পারভেজ উদ্দিন শাহ্ (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী।

- Advertisement -

একইসঙ্গে আহত হয়েছেন নিহতের ছোট ভাই মো. রায়হান উদ্দিন শাহ্ (১৮)।

- Advertisement -google news follower

সোমবার (২৭ জলাই) সকালে কেইপিজেডের ১১ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ ও আহত রায়হান বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামের শাহ্ বাড়ির আনোয়ার শাহের সন্তান বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে সাতটার দিকে কর্ণফুলীর কেইপিজেডের ১১ নম্বর গেট দিয়ে মোটরসাইকেলে করে প্রবেশ করছিলেন দুইভাই পারভেজ ও রায়হান। একই সময়ে কেইপিজেডের শ্রমিকদের গন্তব্যে পৌঁছে দিয়ে বেরিয়ে আসার একটি বাস তাদের চাপা দিলে গুরুতর আহত হন দুইভাই। তাদের উদ্ধার করে কেইপিজেড কর্তৃপক্ষ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জয়নিউজকে বলেন, বাস চাপায় মোটরসাইকেল আরোহী দুইভাই আহত হলে চমেক হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। দুর্ঘটনার জন্য দায়ী বাসটিকে জব্দ করা হয়েছে। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি বলে জানান তিনি।
জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM