লাইফ সাপোর্টে চবি উপাচার্যের স্বামী

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের স্বামী সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর মো. লতিফুল আলম চৌধুরীকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন।

রোববার (২৬ জুলাই) দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জানা গেছে।

জানা যায়, গত ১১ জুলাই নমুনা পরীক্ষার ফলাফলে উপাচার্য শিরীণ আখতার, তার মেয়ে এবং তিন নাতনিসহ পরিবারের ৭ সদস্য করোনায় আক্রান্ত হন। সোমবার (১৩ জুলাই) রাত ১১টার দিকে চবি উপাচার্য, তাঁর স্বামী মেজর (অব.) মো. লতিফুল আলম চৌধুরী ও মেয়ে রিফাত মোস্তফা চট্টগ্রামের সিএমএইচে ভর্তি হন।

আগে থেকেই নিমোনিয়ায় আক্রান্ত ছিলেন চবি উপাচার্যের স্বামী। সিএমএইচে ভর্তির পর তাঁর স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়। কিন্তু কযেকদিন ধরে ফের অবনতি হওয়ায় তাঁকে প্রথমে আইসিইউতে স্থানান্তর করা হয়।  কিন্তু অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এব্যাপারে চবি রেজিস্ট্রার এসএম মনিরুল হাসান জয়নিউজকে বলেন, শেষ খবর পাওয়া পর্যন্ত ভিসি ম্যাডামের স্বামীর শারীরিক অবস্থা সংকটাপন্ন। তাই তিনি এখনো লাইফ সার্পোটে আছেন। হাসপাতালের ৫ সদস্যের একটি মেডিকেল বোর্ড তাঁর চিকিৎসার তদারকি করছেন। ম্যাডাম সবার কাছে দোয়া চেয়েছেন।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...