মৃত্যুহীন দিনে চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৬৯ জন

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৭৬ জনের নমুনায় আরও ১৬৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ১১৯ জন নগরের ও ৫০ জন বিভিন্ন উপজেলার। একইসময়ে কারও মৃত্যু হয়নি। তবে সুস্থ হয়েছেন ৭২ জন।

- Advertisement -

সোমবার (২৭ জুলাই) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

- Advertisement -google news follower

সূত্র জানায়, রোববার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে ১৪ জন নগরের ও ২৫ জন উপজেলার।

বিআইটিআইডিতে ৩২০ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৫ জন নগরের ও ৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২৫৬ জনের নমুনা পরীক্ষা করে ৬৩ জনের করোনা মিলেছে; এর মধ্যে ৫৩ জন নগরের ও ১০ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৯ জনের নমুনা পরীক্ষায় উপজেলার ৩ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১৩ জনের নমুনা পরীক্ষায় উপজেলার ৩ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

বেরসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪৯ জনের নমুনা পরীক্ষায় ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৩ জন নগরের ও দুইজন উপজেলার।

শেভরণ ল্যাবে ৩৩ জনের নমুনা পরীক্ষায় ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ১৪ জন নগরের ও ২ জন উপজেলার।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ২, সাতকানিয়ার ১, বাঁশখালীর ২, আনোয়ারার ১, চন্দনাইশের ১, পটিয়ার ৩, বোয়ালখালীর ১, রাউজানের ১৪, ফটিকছড়ির ৮, হাটহাজারীর ১৫ ও সীতাকুণ্ডের ১ ও মিরসরাইয়ের ১ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM