চট্টগ্রামে আরও ১২৬ করোনা রোগী শনাক্ত, মৃত্যু নেই

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৭৪৪ জনের নমুনায় আরও ১২৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ৯৬ জন নগরের ও ৩০ জন বিভিন্ন উপজেলার। একইসময়ে চট্টগ্রামে করোনায় কারো মৃত্যু হয়নি।

- Advertisement -

শনিবার (২৫ জুলাই) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

- Advertisement -google news follower

সূত্র জানায়, শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৪ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে নগরের ১৯ জন ও বিভিন্ন উপজেলার ১৫ জন।

বিআইটিআইডিতে ২০৩ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৭ জন নগরের ও ১ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা মিলেছে; এর মধ্যে ১০ জন নগরের ও ৩ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৯১ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের দেহে করোনার জীবাণু মিলেছে। এর মধ্যে ১ জন নগরের ও ৩ জন উপজেলার। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে শুক্রবার চট্টগ্রামের ৩ জনের নমুনায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৯৬ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩১ জন নগরের ও ৩ জন উপজেলার বাসিন্দা।

শেভরণ ল্যাবে ৮৫ জনের নমুনা পরীক্ষায় ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ২৮ জন নগরের ও ৩ জন উপজেলার।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ১, সাতকানিয়ার ২, আনোয়ারার ২, চন্দনাইশের ১, পটিয়ার ২, রাঙ্গুনিয়ার ৪, রাউজানের ৯, ফটিকছড়ির ৪, হাটহাজারীর ৪ ও মিরসরাইয়ের ২ জন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, এখন পর্যন্ত চট্টগ্রামে ১৩ হাজার ৬২৯ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯ হাজার ৪৯৭ জন নগরের ও ৪ হাজার ১৩২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত মারা গেছেন ২২৭ জন; এর মধ্যে ১৬০ জন নগরের ও ৬৭ জন উপজেলার বাসিন্দা। একইসময়ে ৫১ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ৮৪৩ জন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM