লোহাগাড়ায় ৫৫ হাজার ইয়াবাসহ আটক ২

লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৫৫ হাজার পিস ইয়াবাসহ জনি চক্রবর্তী (৩১) ও মো. রাসেল (৩৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও মিনিট্রাকও জব্দ করা হয়।

- Advertisement -

শুক্রবার (২৪ জুলাই) চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

আটক জনি রাঙ্গুনিয়ার পোমরা তালুকদারপাড়া এলাকার হারাধন চক্রবর্তীর ছেলে ও রাসেল কুমিল্লার কোতোয়ালি কাপতানবাজার এলাকার বাবুল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জনি চক্রবর্তীকে লোহাগাড়া সদর ইউনিয়নের লোহার দীঘির পাড় এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ ও রাসেলকে চুনতি ফরেস্ট রেঞ্জ অফিস কার্যালয়ের সামনে থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

- Advertisement -islamibank

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জয়নিউজকে বলেন, এসপি স্যারের নির্দেশে মাদক বিরোধী নিয়মিত অভিযান চলছে। বৃহস্পতিবার রাতে পৃথক অভিযানে ৫৫ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। একইসঙ্গে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মিনিট্রাক জব্দ করা হয়। ইয়াবাগুলো কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল।

আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM