চকরিয়ায় স্ত্রী-সন্তানের মারধরে বৃদ্ধ নিহত

কক্সবাজারের চকরিয়া উপজেলায় নিজ স্ত্রী ও দুই ছেলের মারধরে এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার (২২ জুলাই) ভোরে উপজেলার বরইতলী ইউনিয়নের সবুজ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

- Advertisement -

এদিন সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহত আলতাফ হোসেনের (৫৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী ও দুই ছেলেক আটক করেছে চকরিয়া থানা পুলিশ।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃদ্ধ আলতাফ হোসেনকে কারণে-অকারণে গত কয়েক মাস ধরে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল তার স্ত্রী ও দুই ছেলে। আজ ভোরে ঝগড়ার একপর্যায়ে স্ত্রী সবুরা খাতুন (৪৮), দুই ছেলে শেকাব উদ্দিন (২২) ও মামুন (১৮) মিলে ওই বৃদ্ধকে ব্যাপক মারধর করে। মারধরের একপর্যায়ে বৃদ্ধ মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সবুরা খাতুন ও তার ছেলে মামুনকে আটক করেছে পুলিশ। অন্য ছেলে শেকাব উদ্দিন ঘটনার পরপরই পালিয়ে যাওয়ায় পুলিশ তাকে আটক করতে পারেনি।

- Advertisement -islamibank

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান জানান, খবর পেয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী ও এক ছেলেকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM