শারীরিক অবস্থার অবনতি, ফের আইসিইউতে আল্লামা শফী

প্রায় এক মাস চারদিন পর আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় আমির ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

- Advertisement -

শারীরিক অবস্থার অবনতি ঘটায় মঙ্গলবার (২১ জুলাই) বিকেল ৩টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়।

- Advertisement -google news follower

শতবর্ষী এই আলেমকে আইসিইউতে রাখার বিষয়টি তার ছোট ছেলে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও হাটহাজারী মাদরাসার সহাকারী শিক্ষা পরিচালক মাওলানা আনাস মাদানী নিশ্চিত করেছেন।

তিনি জানান, শারীরিক দুর্বলতা ও বাধর্ক্যজনিত রোগের কারণে নিয়মিত চেকআপে আসলে চমেক হাসপাতাল কর্তৃপক্ষ আল্লামা শফীকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করান। বর্তমানে তিনি বিশেষজ্ঞ ডাক্তারদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। বর্তমানের হেফাজত আমিরের শারীরিক অবস্থা ‘স্থিতিশীল’ বলে জানান তিনি।

- Advertisement -islamibank

এর আগে বার্ধক্যজনিত নানা জটিলতা নিয়ে গত ৭ জুন গুরুতর অসুস্থ হয়ে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন আল্লামা শফী।

জয়নিউজ/তালেব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM