ডা. ফয়সালকে হত্যার হুমকি, নগর আ.লীগের নিন্দা ও প্রতিবাদ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরীকে প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নগর আওয়ামী লীগ

- Advertisement -

রোববার (১৯ জুলাই) নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এক বিবৃতি দেন।

- Advertisement -google news follower

সংগঠনটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের স্বাক্ষরিত বিবৃতিতে তারা বলেন, গতকাল ১৮ জুলাই সন্ধ্যায় জনবহুল এলাকায় প্রকাশ্যে ফিল্মি কায়দায় ৭-৮টি মোটরসাইকেল করে ২০-২২ জনের একদল দুস্কৃতিকারী ডা. ফয়সল ইকবাল চৌধুরীর মেহেদীবাগস্থ বাসার সম্মুখে গিয়ে তার খোঁজ করেন এবং তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকেন। এ সময় তারা বাসার নিচে কর্তব্যরত দারোয়ানের কাছে গিয়ে ফয়সল ইকবাল কোথায় জানতে চান। দারোয়ানের কাছ থেকে তার খোঁজ না পেয়ে তারা চিৎকার করে বলতে থাকে- ‘ডা. ফয়সল ইকবালকে জানে মেরে ফেলবো’।

নেতৃবৃন্দ শঙ্কা ও উদ্বেগ প্রকাশ করে প্রশাসনের উদ্দেশ্যে সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজ দেখে সন্ত্রাসীদের শনাক্তপূর্বক গ্রেপ্তারের জোর দাবি জানান।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM