বান্দরবানে সব রুটে যানবাহন চলাচল শুরু

দীর্ঘ ২৫দিন পর বান্দরবান রুটে সবধরণের যানবাহন চলাচল চালু হচ্ছে। সোমবার (২০ জুলাই) সকাল থেকে স্বাস্থবিধি মেনে বান্দরবান থেকে চট্টগ্রাম, কক্সবাজার, ঢাকাসবগুলো রুটে সবধরণের যানবাহন চলাচল খুলে  দেয় প্রশাসন।

- Advertisement -

তবে ঈদের আগে খুলছে না বান্দরবানের পর্যটন স্পট এবং আবাসিক হোটেল-মোটেল, রিসোর্ট, গেষ্টহাউজ গুলো।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো: শামীম হোসেন জানান, করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মোতাবেক রেড জোন ঘোষিত বান্দরবানে গত ২৫ জুন থেকে ২১ দিনের লকডাউনের আদেশ দেওয়া হয়েছিল। নির্ধারিত ২১ দিন পর লকডাউন শিথিল করে খুলে দেয়া হয় দোকানপাট।

তারই ধারাবাহিকতায় সোমবার থেকে বান্দরবানের সাতটি উপজেলায় গনপরিবহন’সহ সবধরণের যানবাহন চলাচল খুলে দেওয়া হয়েছে। স্বাস্থ্য বিধি মেনেই চলাচল করতে পারবে যানবাহন গুলো। তবে দর্শণীয় পর্যটন স্পট এবং আবাসিক হোটেল-মোটেলগুলো এখনই খোলা হচ্ছে না।

- Advertisement -islamibank

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ১৯টি নমুনা পরীক্ষায় নতুন করে কোনো আক্রান্ত রোগী শনাক্ত হয়নি। জেলায় এ পর্যন্ত মোট ৫০৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪ জনের।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM