বিবাহিত নারীর নামে অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট, যুবক গ্রেপ্তার

বোয়ালখালীতে বিবাহিত এক নারীর নামে অশ্লীল ছবি ও ভিডিও তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সাব্বির (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার (১৮ জুলাই) ভুক্তভোগী নারীর পিতা আইসিটি আইনে করা এক মামলায় সাব্বিরকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলা সদরে ৬নং ওয়ার্ডের বহদ্দার পাড়া আবদুল হালিম বাবুর্চির ছেলে সাব্বির ও তার সহযোগীরা কলেজের এক সহপাঠী নারীর নামে ফেসবুক আইডি খুলে গত ২৯ মার্চ থেকে বিভিন্ন সময় গত ১৩ জুলাই পযর্ন্ত আপত্তিকর অশ্লীল ছবি ও ভিডিও এডিট করে ছড়িয়ে দেয়। এছাড়া একই সাথে মোবাইলে হুমকি দিয়ে আপত্তিকর মেসেজ দিয়ে আসছিল। এ ঘটনায় সাব্বিরকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী নারীর পিতা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম বলেন, উপজেলা সদরের এক বিবাহিত নারীর নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ায় গত ১৫ জুলাই আইসিটি আইনে মামলা দায়ের করা হয়। এ মামলায় অভিযুক্ত সাব্বিরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM