আইসোলেশন সেন্টারে যাওয়া হলো না শিক্ষকের

রাউজানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশন সেন্টারে নেওয়ার প্রস্তুতিকালেই খোন্দকার মো. আলী (৬৫) নামে এক প্রাক্তন সিনিয়র শিক্ষকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

শনিবার (১৮ জুলাই) সকালে তিনি মারা যান। মৃত মো. আলী উপজেলার রাউজান সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের খোন্দকার বাড়ির মৃত মফিজ উদ্দিন সারাংয়ের ছেলে।

- Advertisement -google news follower

তিনি রাউজান আরআরএসি মডেল সরকারি হাইস্কুলের গণিত বিভাগের প্রাক্তন সিনিয়র শিক্ষক এবং দরবারে আজিজিয়া ওরশ পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, বেশ কয়েকদিন আগে থেকে মো. আলী জ্বর, কাশি ও ডায়াবেটিসে ভুগছিলেন। এ অবস্থায় শুক্রবার তার করোনা পজিটিভ আসে। তাকে আজ (শনিবার) সকালে রাউজান সুলতানপুরের আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়ার কথা ছিল। এর আগেই সকাল ৮টার দিকে তিনি বাড়িতে মৃত্যুবরণ করেন।

- Advertisement -islamibank

রাউজান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আলম দীন জয়নিউজকে বলেন, মৃত শিক্ষক মো. আলীর করোনা পজিটিভ আসে শুক্রবার। আজকে (শনিবার) সকালে তিনি বাড়িতেই মারা গেছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM