শুভ জন্মদিন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সভানেত্রী ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন শুক্রবার (২৮ সেপ্টেম্বর)। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে শেখ হাসিনা গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন।

- Advertisement -

দেশের সর্বত্র এ উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচি নেওয়া হলেও তাতে থাকতে পারছেন না দলের সভানেত্রী। তিনি বর্তমানে নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান শেষে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে অবস্থান করছেন।

- Advertisement -google news follower

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন জয়নিউজের চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, প্রকাশক ও সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, ব্যবস্থাপনা পরিচালক আলমগীর পারভেজ, প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক ও পরামর্শক সম্পাদক রাজীব নন্দী। এ উপলক্ষে জয়নিউজের পক্ষ থেকে দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ: দিনব্যাপী নানা কর্মসূচিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করতে যাচ্ছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। শুক্রবার বিকাল ৩টায় নগরের  ৪১ ওয়ার্ড থেকে দলের সর্বস্তরের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর ছবিসহ নানা রঙের ব্যানার-ফেস্টুনসহ চট্টগ্রাম কেন্দ্রীয়  শহীদ মিনারে জমায়েত হবেন। সেখান থেকে বের হওয়া আনন্দ র‌্যালি নগরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করবে। নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সিটি মেয়র এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন র‌্যালিতে নেতৃত্ব দেবেন।

- Advertisement -islamibank

এছাড়া নগরের জামালখানে ১০ হাজার মানুষকে নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। জামালখানের ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের নেয়া এই আয়োজনের শেষে বড় পর্দায় বাংলাদেশ-ভারতের এশিয়া কাপের ফাইনাল খেলা দেখানোর ব্যবস্থাও করা হচ্ছে।

জাগ্রত যুব জনতা: বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) রাত ১২টা এক মিনিটে নিউ মার্কেট মোড়ে জাগ্রত যুব জনতার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শতায়ু কামনা করে প্রার্থনা ও আলোক প্রজ্জ্বলন উৎসবের আয়োজন করা হয়েছে। রাত ১২টা এক মিনিটে ১শ’ মোমবাতি প্রজ্জ্বলন করার পর আলোর উৎসব শুরু হবে এবং মিষ্টি বিতরণ করা হবে।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার সকাল ৯টায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, মিলাদ ও বিশেষ মোনাজাত।

জয়নিউজ/কাউসার/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM