অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে বিজিএমইএ’র সাবেক সহসভাপতি নাছির

পটিয়ার আশিয়া ইউনিয়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের খাদ্য ও কাপড় বিতরণ করেছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ’র সাবেক সহসভাপতি মো. নাছির।

- Advertisement -

শুক্রবার (১৭ জুলাই) দুপুরে ইউনিয়নের বাথুয়া বড়ুয়াপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পাঁচটি পরিবারকে তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন মহি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহমুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগ নেতা মো. নাজিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য তালুকদার নাজিম উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা শেখ শাখাওয়াত হোসেন খোকন, ইউপি সদস্য নিকাস বড়ুয়া মো. হাবিবুল্লাহ মানিক, মো. এমদাদ ও ছাত্রনেতা গিয়াস উদ্দিন হিরু সুজন।

প্রসঙ্গত, বুধবার রাতে উপজেলার আশিয়া ইউনিয়নের বাথুয়া বড়ুয়াপাড়ায় বিদ্যুতের শট সার্কিট থেকে এক অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘরসহ সর্বস্ব পুঁড়ে ছাই হয়ে যায়। বর্তমানে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো খোলা আকাশে অবস্থান করছে।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM