নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ আটক ৪

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পৃথক অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবা ও ২০ লিটার চোলাই মদসহ চারজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সোনাইছড়ি ও ঘুমধুম সড়কে পৃথক অভিযান  চালানো হয়। প্রথমে ২ হাজার পিস ইয়াবাসহ সোনাইছড়ি রেজু নতুনপাড়া গ্রামের মীর আহাম্মদের ছেলে মো. ছৈয়দ করিম (৪০) ও দক্ষিণ ঘুমধুম জলপাইতলী গ্রামের শহর মুল্লুকের ছেলে নুরুল আলম প্রকাশ বাইট্টা নুরুকে (৪৫) আটক করা হয়।
এরপরে ২০ লিটার চোলাই মদসহ টমটম গাড়িতে থাকা আমিন প্রকাশ রুহুল (১৯) ও আবু ছৈয়দ (৩০) নামে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে। একই মামলায় আরো তিনজনকে পলাতক দেখিয়ে আসামি করা হয়েছে বলে জানায় পুলিশ।

- Advertisement -islamibank

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন শুক্রবার দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করে জয়নিউজকে বলেন, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে নাইক্ষ্যংছড়িতে এ অভিযান অব্যাহত থাকবে। আমি নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর আরো একটি বিশাল ইয়াবার চালান আটক করেছি। শুক্রবার আটক পাঁচজনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM