হাটহাজারীতে ভাইজিকে উত্ত্যক্ত করায় চাচার কারাদণ্ড

হাটহাজারীতে অষ্টম শ্রেণি পড়ুয়া ১৩ বছর বয়সী ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে নুরুল আলম (৩০) নামে এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উত্ত্যক্তকারী সম্পর্কে ওই স্কুলছাত্রীর চাচা।

- Advertisement -

বুধবার (১৫ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রুহুল আমিন এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত নুরুল আলম (৩০) উপজেলার ১নং ফরহাদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উদালিয়া গ্রামের মিয়াজান চৌধুরী বাড়ির মোজাফফর ইসলামের ছেলে।

- Advertisement -google news follower

থানা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন বখাটে যুবক নুরল আলম স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। মেয়েটির পরিবার বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও ইউপি সদস্যকে অবহিত করেও কোনো সুরাহা পায়নি। উল্টো বখাটে যুবক আরও বেশি বেপরোয়া হয়ে উঠে এবং ওই ছাত্রীকে সে কুপ্রস্তাব দেয়। যদি প্রস্তাবে রাজি না হয় তাহলে স্কুলে যাওয়ার সময় ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয় নুরুল আলম।

আর এসব কথা যদি ওই ছাত্রী তার বাবা-মাকে জানায় তাহলে সবাইকে হত্যা করে ফেলবে বলে সে হুমকি দেয়। পরে ওই ছাত্রী বিষয়টি থানা পুলিশ ও ইউএনও’কে অবহিত করে এবং লিখিত অভিযোগ প্রদান করে।

- Advertisement -islamibank

ইউএনও বিষয়টি আমলে নিয়ে নুরুল আলমকে আটকের জন্য থানা পুলিশকে নির্দেশ দেয়। পরে পুলিশ অভিযুক্ত নুরুল আলমকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও রুহুল আমিনের কার্যালয়ে হাজির করে বলে জানান হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম।

তিনি আরও জানান, অভিযুক্ত নুরুল আলম ভ্রাম্যমাণ আদালতের কাছে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার কথা স্বীকার করায় আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

জয়নিউজ/তালেব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM