সাহেদকে নিয়ে উত্তরায় অভিযানে র‌্যাব

গ্রেপ্তার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান মো. সাহেদকে নিয়ে অভিযানে নেমেছে র‌্যাব।

- Advertisement -

বুধবার (১৫ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের ৬২ নম্বর বাড়ির একটি ফ্লাটে র‌্যাব এই অভিযান শুরু করে। তবে এট সাহেদের নিজস্ব ফ্ল্যাট কিনা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। এর আগে ভবনটি সকাল থেকে ঘিরে রাখে র‌্যাব সদস্যরা।

- Advertisement -google news follower

র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক আশিক বিল্লাহ সাংবাদিকদের বলেন, আমরা একটা তথ্যের ভিত্তিতে এখানে (উত্তরা) এসেছি, তথ্য যাচাই করে বিস্তারিত বলতে পারব। আমরা একটা প্রক্রিয়ার মধ্যে আছি। প্রক্রিয়া শেষ হলে আপনাদের জানানো হবে।

এর আগে সকাল ১০টার দিকে হেলিকপ্টারে করে ঢাকায় আনার পর র‌্যাবের সদর দফতরে নেওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক জিজ্ঞাবাদও করা হয়।

- Advertisement -islamibank

করোনাভাইরাস মহামারীর মধ্যে চিকিৎসার নামে প্রতারণা আর জালিয়াতির মামলায় এক সপ্তাহ ধরে পলাতক ছিলেন সাহেদ। বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত দিয়ে বোরকা পরে ভারতে পালানোর চেষ্টার সময় র‌্যাব তাকে গ্রেপ্তার করে।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM